সৌদিতে মাটিচাপায় সিলেটের সিলেটের দুজনের মৃত্যু

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২৪

সৌদিতে মাটিচাপায় সিলেটের সিলেটের দুজনের মৃত্যু

সুরমামেইল ডেস্ক :
সৌদি আরবের রিয়াদে বলিবার্ড আলবাওয়ানির কাজের একটি সাইটে কাজ করতে গিয়ে মাটিচাপায় নাছির উদ্দীন ও তেরা মিয়া নামে দুই বাংলাদেশী প্রবাসী নিহত হয়েছেন। আহত হয়েছেন নুরুল আমিন ও রাজিব মিয়া নামে আরো দুই প্রবাসী।

 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় সৌদি আরবের রিয়াদে বলিবার্ড আলবাওনি এলাকায় একটি কাজের সাইটে কাজ করতে এ দুর্ঘটনাটি ঘটে।

 

নিহতরা হলেন- সিলেটের গোয়াইনঘাট উপজেলার নওয়াগাঁও গ্রামের ফরিদ উদ্দীনের ছেলে নাছির উদ্দীন ও কোম্পানিগঞ্জ উপজেলার সুন্দাউরা গ্রামের মৃত তাহির আলীর ছেলে তেরা মিয়া। আহত আরো দুই বাংলাদেশী প্রবাসী হলেন, গোয়াইনঘাট উপজেলার আঙ্গারজুর গ্রামের নুরুল আমিন ও কোম্পানিগঞ্জের দলইর গাঁও গ্রামের রাজিব মিয়া।

 

নিহত নাছির উদ্দীনের পিতা ফরিদ উদ্দিন ও সুন্দাউরা গ্রামের বিলাল উদ্দীন জানান, সৌদি আরব রিয়াদে বলিবার্ড আলবাওনি এলাকায় একটি সাইটে কাজ করতে গিয়ে মাটিচাপা পড়ে নাছির উদ্দীন ও তেরা মিয়া ঘটনাস্থলেই নিহত হন। এ দুর্ঘটনায় আহত নুরুল আমিন ও রাজিব মিয়া বর্তমানে চিকিৎসাধীন আছে। তার ছেলের লাশ দেশে আনার জন্য সকল প্রবাসী সংগঠনের প্রতি সহযোগিতার উদাত্ত আহ্বান জানান।

 

(সুরমামেইল/এফএ)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com