হবিগঞ্জে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ কালোবাজারি চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২৪

হবিগঞ্জে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ কালোবাজারি চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
হবিগঞ্জ থেকে বিপুল পরিমাণ ট্রেনের টিকিটসহ কালোবাজারি চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে শায়েস্তাগঞ্জ ও মাধবপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে র‌্যাব-৯।

 

গ্রেপ্তারকৃতরা হলো- হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানা এলাকার দাউদনগর গ্রামের মৃত শেখ মকছুদ আলী শপন চৌধুরী (৩১), দক্ষিণ বড়চর গ্রামের মৃত আব্দুর নুরের ছেলে মো: আব্দুল কাইয়ুম (৫৫) ও মাধবপুর থানাধীন বুলাইয়া গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে মোঃ জামাল মিয়া (৪২)।

 

শুক্রবার (২৯ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার ও র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মো: মশিহুর রহমান সোহেল।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়- বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সিপিসি-৩, শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানাধীন শায়েস্তাগঞ্জ ও মাধবপুর থানাধীন নোয়াপাড়া রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের ৩ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে র‌্যাব।

 

এ সময় তাদের নিকট থেকে নিজের ব্যবহৃত স্মার্টফোন ব্যবহার করে অবৈধ উপায়ে সংগ্রহ করা বিভিন্ন তারিখ ও সময়ের ৪৫ টি আসনের টিকেট, ৩ টি মোবাইল ফোন এবং নগদ টাকা জব্দ করা হয়।

 

গ্রেফতাকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় সোপর্দ করা হয়। আগামীতে র‌্যাবের এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানায় র‌্যাব।

 

(সুরমামেইল/এফএ)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com