হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২৪

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। রোববার (১০ মার্চ) গভীর রাতে বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের শেওড়াতুলী ও চুনারুঘাট উপজেলার গাজীগঞ্জ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- বাহুবল উপজেলার পুটিজুরি এলাকার জহুর মিয়া (৫৫), নুরুল আমিন (৩৫) ও চুনারুঘাট উপজেলার নাছিমাবাদ চাবাগানের বিশাল উড়াং (২০)। এছাড়া গুরুতর আহত অবস্থায় তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

জানা গেছে, একটি পিকআপ ঢাকা-সিলেট মহাসড়কের শেওড়াতুলী নামক স্থানে এলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় পিকআপে থাকা জহুর মিয়া, মিজান মিয়া, নুরুল আমিন ও ফজলু মিয়া আহত হন।

 

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জহুর মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় নুরুল আমিন, ফজলু মিয়া ও মিজান মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। কিন্তু সিলেট নিয়ে যাওয়ার পথে নুরুল আমিন মারা যান।

 

অপরদিকে রাত ২টার দিকে চুনারুঘাট উপজেলার গাজীগঞ্জ বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় বিশাল উড়াং মারা গেছেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল থানার (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তবে চুনারুঘাট থানার ওসির আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

 

(সুরমামেইল/এমএকে)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com