কানাইঘাটে শ্রেনি কক্ষে ঢুকে শিক্ষককে মারধর, আটক ১

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২২

কানাইঘাটে শ্রেনি কক্ষে ঢুকে শিক্ষককে মারধর, আটক ১

কানাইঘাট প্রতিনিধি :
সিলেটের কানাইঘাটের বীরদল দিঘীরপার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষে ঢুকে ফারুক আহমদ নামের সহকারী শিক্ষক মারধরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় স্থানীয় সোনাপুর গ্রামের মৃত সৈয়দ আলীর পুত্র মুজিবুর রহমানকে (৪০) আটক করেছে থানা পুলিশ।

 

জানা যায়, সহকারী শিক্ষক ফারুক আহমদ দুপুর ১২টার দিকে দ্বিতীয় শ্রেনির পাঠদানের সময় উক্ত শ্রেনির শিশু শিক্ষার্থী মাহিয়ানুল ইসলাম (১০) শ্রেনি কক্ষ থেকে বের হয়ে গেলে শিক্ষক ফারুক তাকে শাসন করে বাড়ীতে পাঠিয়ে তার পিতা মুজিবুর রহমানকে স্কুলে নিয়া আসার জন্য বলেন।

 

একপর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে ছেলে মাহিয়ানুল ইসলামকে শিক্ষক ফারুক আহমদ কর্তৃক বেত্রাঘাতের অভিযোগ এনে শ্রেনি কক্ষে পাঠদান থাকাবস্থায় পিতা মুজিবুর রহমান শিক্ষক ফারুক আহমদকে এলোপাতাড়ী ভাবে মারধর শুরু করেন। পরে স্কুলের অন্যান্য সহকারী শিক্ষকগন এগিয়ে এসে ফারুক আহমদকে উদ্ধার করেন। পরে অসুস্থ হয়ে পড়লে শিক্ষক ফারুক আহমদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন স্কুলের শিক্ষকরা।

 

আহত শিক্ষকের পক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেনসহ শিক্ষক নেতৃবৃন্দ মুহিজুর রহমানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

 

অপরদিকে শিক্ষককে মারধর করার পর মুজিবুর রহমান তার শিশুপুত্র স্কুলের দ্বিতীয় শ্রেনির শিক্ষার্থী মাহিয়ানুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে থানায় শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়েরের প্রস্তুতি নিলে শিক্ষকের মারধরের সংবাদ অন্যান্য শিক্ষকদের মধ্যে ছড়িয়ে পড়লে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে বিকেল ৫টার দিকে আহত শিক্ষকর ফারুক আহমদের দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে পুলিশ মুজিবুর রহমানকে আটক করে।

 

মুজিবুর রহমানের আটকের বিষয়টি স্বীকার করে থানার সেকেন্ড অফিসার সোহেল মাহমুদ জানান, আহত শিক্ষক ফারুক আহমদের দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে মুজিবুর রহমানকে আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে।

 

তবে মুজিবুর রহমানের অভিযোগ শিক্ষক ফারুক আহমদ তার ছেলেকে শরীরের বিভিন্ন জায়গায় বেত্রাঘাতসহ মারধর করেছেন। এঘটনার তিনি প্রতিবাদ করেছেন শিক্ষককে শারীরিক ভাবে মারধর করেননি।

 

এদিকে স্কুলের অন্যান্য শিক্ষকসহ আহত সহকারী শিক্ষক ফারুক আহমদ জানিয়েছেন, শিক্ষার্থীকে সামান্য শাসন করায় মুজিবুর রহমান শ্রেনি কক্ষে ঢুকে তাকে বেধড়ক মারধর করে মাটিতে ফেলে দেন এবং অসৌজন্য মূলক আচরন করেন।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com