কানাইঘাট প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে সাবেক এমপি সেলিম উদ্দিনের অভিনন্দন

প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, মে ৮, ২০২৩

কানাইঘাট প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে সাবেক এমপি সেলিম উদ্দিনের অভিনন্দন

কানাইঘাট প্রতিনিধি :
ঐতিহ্যবাহী সিলেটের কানাইঘাট প্রেসক্লাবের ২০২৩-২৫ সেশনের দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সংসদের সাবেক বিরোধী দলীয় হুইপ জাতীয় পার্টির চেয়ারম্যানের আর্ন্তজাতিক উপদেষ্টা ও সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সাবেক সাংসদ আলহাজ্ব সেলিম উদ্দিন।

 

এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, কানাইঘাটের আর্তসামাজিক উন্নয়ন সহ সকল ভাল কাজে কানাইঘাট প্রেসক্লাব সব-সময় অগ্রণী ভ‚মিকা পালন করে আসছে। স্থানীয় গণমাধ্যমকর্মীদের প্রিয় প্রতিষ্ঠান কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ সব-সময় নিরপেক্ষতা বজায় রেখে সংবাদ প্রকাশ থেকে শুরু করে রাজনৈতিক মহল, জনপ্রতিনিধি সহ প্রশাসনের সকল কাজে সহযোগিতা করে যাচ্ছেন।

 

সাবেক সাংসদ সেলিম উদ্দিন শুভেচ্ছা বার্তায় আরো বলেন, সিলেট-৫ আসনে সংসদ সদস্য হিসেবে ৫ বছর দায়িত্ব পালনের সময় কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ সকল কাজে আমাকে যে সহযোগিতা করেছেন আমি সব-সময় স্মরণ রাখব। অদ্যবধি পর্যন্ত জাতীয় পার্টির সকল সাংগঠনিক কার্যক্রমের সংবাদ থেকে শুরু করে আমাকে সর্বাত্মক ভাবে সহযোগিতা করে যাচ্ছেন ক্লাব নেতৃবৃন্দ।

 

প্রেসক্লাবের উন্নয়নে অতীতের মতো সব-সময় সহযোগিতা করে যাবেন বলে প্রত্যাশা ব্যক্তও করেন তিনি। সেই সাথে সাবেক সাংসদ সেলিম উদ্দিন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ সহ সকল নির্বাচিত নেতৃবৃন্দের বলিষ্ট নেতৃত্বে মানুষের প্রত্যাশা পূরণ এবং গণমাধ্যম কর্মীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন অটুট সহ প্রেসক্লাবের কার্যক্রম আরো গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

(সুরমামেইল/এমআর)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com