গোয়াইনঘাটের অপহৃত শিশুকে ১৫ হাজার টাকায় কিনে মমতা!

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, মে ৩০, ২০২৩

গোয়াইনঘাটের অপহৃত শিশুকে ১৫ হাজার টাকায় কিনে মমতা!

নিজস্ব প্রতিবেদক :
সিলেটের গোয়াইনঘাট থেকে চুরি হওয়া শাহজাহান নামে ১৪ মাস বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণের অভিযোগে মমতা বেগম (৪৫) নামে এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

 

মঙ্গলবার (৩০ মে) সকালে হবিগঞ্জের নবীগঞ্জ থানার সর্দারপুর গ্রামে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

 

গ্রেফতারকৃত মমতা নবীগঞ্জের সর্দারপুর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।

 

মঙ্গলবার দুপুরে সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংসবাদ সম্মেলনে করে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শেখ মো. সেলিম।

এরআগে গত শনিবার (২৭ মে) সকালে সিলেটের গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের উপরগ্রাম থেকে শিশুটিকে অপহরণ করা হয়েছিল। অপহৃত শিশুটির নাম শাহ জাহান। সে গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের উপরগ্রামের মো. ফয়জুদ্দিনের ছেলে।

 

পুলিশ জানায়, ঘটনার ২০ দিন আগে জাফর নামে জনৈক ব্যক্তি প্রকৃত পরিচয় গোপন করে নিজেকে অসহায় ও অনাথ পরিচয় দিয়ে শিশুটির বাড়িতে অবস্থান নেয়। প্রায় ২০ দিন অবস্থান করে শিশু শাহ জাহানের বাবা-মা’র বিশ্বস্ততা অর্জন করেন এবং অপহরণের সুযোগ সন্ধান করতে থাকেন। গত শনিবার জাফর সুযোগ বুঝে শিশুটিকে অপহরণ করে হবিগঞ্জের নবীগঞ্জে নিয়ে মমতা বেগমের কাছে ১৫ হাজার টাকায় বিক্রি করে পালিয়ে যান।

 

পুলিশ আরও জানায়, শিশুটি অপহরণের পর তার বাবা ফয়জুদ্দিন গোয়াইনঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ ঘটনা জনমনে ব্যাপক আতঙ্কের সৃষ্টি করে। ঘটনটি অনুসন্ধান ও ভিকটিম শিশুকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ। মঙ্গলবার সকালে হবিগঞ্জের নবীগঞ্জের সর্দারপুর গ্রামের আব্দুর রাজ্জাকের বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় আব্দুর রাজ্জাকের স্ত্রী মমতা বেগমকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া অপহরণের মূল পরিকল্পনাকারী পলাতক আসামি জাফরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সুরমামেইল/এফএ)


 

সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com