‘ফ্লাড আপিল ২০২২’র অর্থ হস্তান্তর করলেন শফিক চৌধুরী

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, আগস্ট ৪, ২০২২

‘ফ্লাড আপিল ২০২২’র অর্থ হস্তান্তর করলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি :
সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, বঙ্গবন্ধু প্রবাসীদের দুর্দিনের বন্ধু হিসেবে অবহিত করতেন। আগরতলা ষড়যন্ত্র মামলা থেকে শুরু করে প্রবাসীরা সকল দূর্যোগের সময় বাঙালীদের পাশে দাঁড়িয়েছেন।

 

বন্যা শুরুর সাথে সাথেই প্রধানমন্ত্রী ছুটে এসেছেন বন্যা পরিস্থিতি নিজ চোখে দেখার জন্য ও বন্যার্তদের খোঁজ-খবর নিতে। প্রধানমন্ত্রীর মতোই মাসখানেকের ব্যবধানে হওয়া পর পর দুবারের বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িছেন প্রবাসীরাও।

 

তিনি বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ‘বিশ্বনাথ এইড ইউকে’র উদ্যোগে ‘ফ্লাড আপিল ২০২২’র মাধ্যমে সংগৃহিত অর্থ বিতরণের জন্য প্রতিনিধিদের হাতে হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। পর্যায়ক্রমে উপজেলার ৮টি ইউনিয়নের বন্যার্ত মানুষের মধ্যে ৩২ লাখ টাকা প্রতিনিধিদের মাধ্যমে হস্তান্তর করা হবে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে এবং বিশ্বনাথ প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য রফিকুল ইসলাম জুবায়ের ও কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, একলিমিয়া দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখর উদ্দিন, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সাবেক শিক্ষক ইমাদ উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী সামছু মিয়া লয়লুছ, হাসিনুজামান নুরু।

 

অনুষ্ঠানের এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কার্যনির্বাহী সদস্য প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য মোহাম্মদ আলী শিপন, শহিদুর রহমান, আবুল কাশেম, প্রাথমিক সদস্য আহমদ আলী হিরণ, সফিকুল ইসলাম শফিক, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, অর্থ বিতরণের জন্য বিভিন্ন ইউনিয়নের মনোনীত প্রতিনিধিদের মধ্যে লামাকাজী ইউনিয়নের গিয়াস উদ্দিন খান পংকি, ফয়সল আহমদ, খাজাঞ্চী ইউনিয়নের মনছুর আলম, শাহ ইরন মিয়া, অলংকারী ইউনিয়নের কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, সুরমান আলী সুমন, রামপাশা ইউনিয়নের আজম খান, দৌলতপুর ইউনিয়নের হাফিজ আরব খান, রুহেল আহমদ কালু, বিশ্বনাথ ইউনিয়নের প্রবাসী সেবুল আহমদ, আয়না মিয়া, শাহ বুরহান আহমদ রুবেল, শহিদুজামান সেলিম, আক্তার হোসেন, নাহিদ আহমদ, শেখ আফজাল হোসেন, দেওকলস ইউনিয়নের আলী আফসর চৌধুরী, দশঘর ইউনিয়নের হাজী সানু মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com