মুস্তাফিজের বিদায়ে যা বলল দিল্লি ক্যাপিটালস

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, মে ৩, ২০২৩

মুস্তাফিজের বিদায়ে যা বলল দিল্লি ক্যাপিটালস

খেলাধুলা ডেস্ক :
ইংল্যান্ডের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। এ লক্ষ্যে ইংলিশদের দেশে পাড়ি দিয়েছেন টাইগার বাহিনী। বুধবার দুপুরে দলের সঙ্গে যোগ দিয়েছেন লিটন দাসও।

 

আয়ারল্যান্ড সিরিজের স্কোয়াডে থাকা বাকি দু’জন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান এখনো দলের সঙ্গে যোগ দেননি। সাকিব ইংল্যান্ডে কবে যাবেন সেটি নিশ্চিত হওয়া যায়নি। তবে বৃহস্পতিবার ইংল্যান্ডের বিমান ধরবেন কাটার মাস্টার।

 

এজন্য আইপিএলের মাঝপথেই দেশে ফিরেছেন মুস্তাফিজ। ভারত থেকে বুধবার বিকেল ৩টা ১৫ মিনিটে ঢাকার হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখেন তিনি।

 

জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০টা ৪০ মিনিটের ফ্লাইটে ইংল্যান্ডের বিমান ধরবেন মুস্তাফিজ। এদিকে আইরিশদের বিপক্ষে সিরিজে মুস্তাফিজকে শুভকামনা জানিয়েছে আইপিএলে ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালস।

বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুস্তাফিজের সঙ্গে রিকি পন্টিংয়ের ছবি পোস্ট করেছে দিল্লি।

 

ছবিটির ক্যাপশনে দিল্লি ক্যাপিটালস লিখেছে, ‘কোচ পন্টিংসহ সবার পক্ষ থেকে আমাদের বাঘকে শুভকামনা। আয়ারল্যান্ড সিরিজে ভালো কর ফিজ।’

 

এর আগে ভাড়া করা বিমানে চড়ে গত ১ এপ্রিল আইপিএলে খেলতে যান মুস্তাফিজ। সেখানে যাওয়ার পর এখন পর্যন্ত দিল্লি ক্যাপিটালস খেলেছে ৮ ম্যাচ। এর মধ্যে ফিজ খেলেছেন মাত্র দুই ম্যাচ।

 

এবারের আইপিএলে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি বাংলাদেশের মুস্তাফিজ। নিজের দুই ম্যাচে ৭ ওভার বোলিং করে ১১.২৯ ইকোনমিতে ১ উইকেট নিয়েছেন।

 

(সুরমামেইল/এএইচএম)


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com