র‌্যাব-৯’র অভিযানে ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২৪

র‌্যাব-৯’র অভিযানে ট্রেনের টিকেট কালোবাজারি চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অনলাইনে ট্রেনের টিকিট বিক্রির সুযোগকে কাজে লাগিয়ে সক্রিয় হয়ে উঠা কালোবাজারি চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

 

রোববার (০৭ এপ্রিল) ও সোমবার (০৮ এপ্রিল) সিলেট বিভাগ ও ব্রাহ্মনবাড়িয়ার বিভিন্ন রেল স্টেশনে অভিযান চালিয়ে ১২৫টি টিকেটসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- মো. আরিফ (৩২), সজল কান্তি চন্দ (৬০), আরিফুল ইসলাম (১৯), রাজিব কুমার দাস (৪৫), মো. স্বপন মিয়া (৪২), মো. ইব্রাহিম ইসলাম রিফাত (২৪), মোহাম্মদ সাগর (৩৫)।

 

সোমবার (০৮ এপ্রিল) র‌্যাব-৯ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৯ এর অধিনায়ক মো. মোমিনুল হক।

তিনি জানান, তথ্য ছিল সিলেটে ও ব্রাক্ষণবাড়ীয়ায় বেশ কয়েকটি টিকেট কালোবাজারি চক্র সক্রিয় রয়েছে। তারা অনলাইনে ভিন্ন ভিন্ন জাতীয় পরিচয়পত্র (এনআইডি) কার্ড ও মুঠোফোন নম্বর ব্যবহার করে টিকেট ক্রয় করে চড়া দামে সাধারণ যাত্রীদের কাছে বিক্রি করছে।

 

তিনি জানান, এসকল তথ্যের ভিত্তিতে ট্রেনের কালোবাজারিদের গ্রেফতারে র‌্যাব-৯, সিলেট গোয়েন্দা তৎপরতা জোরদার করে। এরই ধারাবাহিকতায় প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব রোববার ও সোমবার পর্যন্ত সিলেট বিভাগ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার একাধিক রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করা হয়।

 

(সুরমামেইল/এফএ)


সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com