নৌকার বিজয়েই সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়িত হবে : শফিক চৌধুরী

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০২৩

নৌকার বিজয়েই সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়িত হবে : শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের নৌকার মাঝি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, নৌকার বিজয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোলমডেল রাষ্ট্রে পরিণত হয়েছে।

 

আর আসছে ৭ জানুয়ারী নৌকার বিজয়েই সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়িত হবে জানিয়ে তিনি বলেন, দীর্ঘ ১০ বছর পর ওই এলাকার মানুষ স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’য় ভোট দেওয়ার সুযোগ পেয়েছেন। তাই আমাদেরকে ঐক্যবদ্ধভাবে এলাকার প্রত্যেক ঘরে ঘরে গিয়ে প্রত্যেক নারী-পুরুষের সামনে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট ভিক্ষা চাইতে হবে।

 

উন্নয়নের জন্য যেমন নৌকার বিজয়ের কোন বিকল্প নেই উল্লেখ করে শফিকুর রহমান চৌধুরী বলেন, তেমনি ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারানোর ক্ষমতাও কারো নেই। আর নৌকা বিজয়ী হলেই আবারও প্রধানমন্ত্রী হবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি প্রধানমন্ত্রী থাকলে অব্যাহত থাকবে উন্নয়ন প্রক্রিয়া।

 

শনিবার (৯ ডিসেম্বর) বিকেলে সিলেটের বিশ্বনাথে লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

 

সভায় বক্তারা, দীর্ঘ ১০ বছর ধরে কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা সিলেট-২ আসনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে ধন্যবাদ জানান। নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন ৭ই জানুয়ারীর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিশাল ব্যবধানে এমপি নির্বাচিত হয়ে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী উন্নয়নে পিছিয়ে পড়া জনপদকে অনেক এগিয়ে নিবেন।

 

লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুলক ভট্টাচার্য্যের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অরবিন্দু পালের পরিচালনায় অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রনজিৎ ধর রন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম জহির, কার্যনির্বাহী সদস্য আফরুজ বক্ত খোকন, তপন দাস, ডা. শাহানুর হোসাইন, এনামুল হক এনাম মেম্বার, উপদেষ্টা মন্ডলীর সদস্য আপ্তাব উদ্দিন মাস্টার, যুক্তরাজ্যের লন্ডন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গনি, রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক আ ত ম ওমর ফারুক, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য স্বরবিন্দু চক্রবর্তী, সাবেক সাধারণ সম্পাদক রজত কান্তি দত্ত রুপক, আওয়ামী লীগ নেতা অতুল দেব, হাছন আলী।

 

সভায় বক্তব্য রাখেন, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আরান পাল, ৪নং ওয়ার্ডের সভাপতি মাসুক মিয়া, ৫নং ওয়ার্ডের চমক আলী মেম্বার, ৬নং ওয়ার্ডের সভাপতি ছয়ফুল আলম, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান, ৮নং ওয়ার্ডের সভাপতি লালু মিয়া মেম্বার, ৯নং ওয়ার্ডের সভাপতি ফরিদ উদ্দিন, লামাকাজী ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন ছমির, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়সল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়জুল ইসলাম সুমন, ইউনিয়ন স্বে^চ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকমল হোসাইর, ছাত্রলীগ নেতা হাসান আল-মামুন।

 

বিশেষ বর্ধিত সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন মাওলানা আব্দুল খালিক, গীতা পাঠ করেন কাঞ্চন চক্রবর্তী ও শোক প্রস্তাব পাঠ করেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক জহির উদ্দিন। এসময় অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

(সুরমামেইল/একে)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com