প্রভাষক শংকু রাণীকে অপসারণে ৭২ ঘন্টার আল্টিমেটাম

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, মার্চ ১, ২০২৩

প্রভাষক শংকু রাণীকে অপসারণে ৭২ ঘন্টার আল্টিমেটাম

বিশ্বনাথ প্রতিনিধি :
সিলেটের বিশ্বনাথ সরকারি কলেজের প্রভাষক শংকু রাণী সরকারের অপসারণের দাবীতে উত্তাল হয়ে উঠেছে কলেজ ক্যাম্পাস। ৭২ ঘন্টার মধ্যে তাকে (শংকু রাণী) কলেজ থেকে অপসারণ না করা হলে আগামী সোমবার (৬ মার্চ) থেকে পরীক্ষাসহ সকল প্রকার ক্লাস বর্জনের ঘোষণা দিয়েছেন শিক্ষার্থীরা।

 

বিশ্বনাথ সরকারি কলেজের প্রভাষক শংকু রানী সরকারের একাধিক অসৌজন্যমূলক আচরণে ফুঁসে উঠে কলেজের সাধারণ শিক্ষার্থীবৃন্দের ব্যানারে বুধবার (১ মার্চ) দুপুরে কলেজ ক্যা ম্পাসে আয়োজিত প্রতিবাদ সভা থেকে ওই ঘোষণা দেন বক্তারা। শংকু রাণী সরকারের আচরণে কলেজ ক্যাম্পাসে বিরাজ করছে টানটান উত্তেজনা।

 

সভায় বক্তারা বলেন, প্রতারণাকে পেশা বানিয়ে নিজের নারীত্বকে পূঁজি করে গায়ের জোরে সর্বক্ষেত্রে নিজেকে প্রতিষ্ঠা করতে ব্যস্থ থাকা ‘সিলেট জেলা আইনজীবি সমিতি কর্তৃক স্বীকৃতিপ্রাপ্ত ভূয়া আইনজীবি, ভূয়া সাংবাদিক, মানবাধিকারকর্মী নামধারী কলেজের তথাকথিত প্রভাষক শংকু রাণী সরকারের আচরণে আজ অতিষ্ঠ শিক্ষাক-শিক্ষার্থীসহ প্রশাসনের লোকজন। কলেজকে কলঙ্কমুক্ত করতে দ্রæত শিক্ষক নামধারী ওই প্রতারককে অপসারণ করতে হবে।

 

আগামী ৭২ ঘন্টার মধ্যে নানান অপরাধের সাথে জড়িত থাকা বোরকা পার্টির সদস্য শংকু রাণী সরকারকে অপসারণ করা না হলে আগামী সোমবার থেকে কলেজের পরীক্ষা ও সকল প্রকার ক্লাস বর্জনসহ সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে কঠোর আন্দোলন কর্মসূচি গ্রহন করা হবে।

 

বিশ্বনাথ সরকারি কলেজের ডিগ্রি ফাইনাল বর্ষের শিক্ষার্থী সিরাজুল ইসলাম রুকনের সভাপতিত্বে ও এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী আব্দুল রহমানের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, কলেজের সাবেক শিক্ষার্থী মকদ্দছ আলী, আব্দুল আজিজ সুমন, সিরাজুল ইসলাম সিরাজ, রফিক আলী, শাহ বোরহান আহমদ রুবেল, ডিগ্রি ফাইনাল বর্ষের শিক্ষার্থী আবিদুর রহমান, ডিগ্রি ২য় বর্ষের শিক্ষার্থী মামুনুল হক।

 

প্রতিবাদ সভায় বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক ও বর্তমান বিপুল সংখ্যাক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

(সুরমামেইল/একে)


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com