সুনামগঞ্জসহ তিন জেলায় বজ্রপাতে ৫ জনের মৃত্যু

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০২২

সুনামগঞ্জসহ তিন জেলায় বজ্রপাতে ৫ জনের মৃত্যু

সুরমা মেইল ডেস্ক :
দেশের তিনটি জেলায় বজ্রপাতে পাঁচজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে মেহেরপুরে দুজন, সুনামগঞ্জে দুজন ও নোয়াখালীতে একজন মারা গেছেন। বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত এ ঘটনা ঘটে।

 

সুনামগঞ্জ : সকালে সুনামগঞ্জের ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নে বাড়ির পাশের জমিতে হালচাষ করছিলেন জইন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

 

ছাতক থানার ওসি মাহবুবুর রহমান জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

এছাড়া শান্তিগঞ্জ উপজেলার খাউয়াজুড়ি হাওরে মাছ ধরে বাড়ি ফিরছিলেন জেলে তেরাই মিয়া। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

মেহেরপুর : মেহেরপুরের গাংনীতে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো দুজন। দুপুরে উপজেলার কাজিপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা ও কাজিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

মৃতরা হলেন- হাড়াভাঙ্গা গ্রামের ৬৫ বছর বয়সী কৃষক আকরাম হোসেন ও কাজিপুর গ্রামের ৪৫ বছরের জাহাঙ্গীর আলম। আহতরা হলেন- ব্রজপুর গ্রামের ৪৫ বছরের মুন্নাফ আলী ও কাজিপুর গ্রামের ৫৫ বছরের হাউস আলী।

 

কাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলম হুসাইন বলেন, দুপুরের দিকে গুঁড়িগুঁড়ি বৃষ্টি হচ্ছিল। এ সময় হাড়াভাঙ্গা মাঠে আকরাম ও হাউস আলী এবং মুন্সিপাড়ায় জাহাঙ্গীর ও মুন্নাফ কাজ করছিলেন। হঠাৎ বজ্রপাত হলে চারজন আহত হন। গুরুতর অবস্থায় আকরামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জাহাঙ্গীরকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

নোয়াখালী : বিকেলে মাঠ থেকে গরু আনতে গেলে বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান জিয়াউল। তাকে বাঁচাতে গেলে অচেতন হয়ে পড়েন স্থানীয় রাজমিস্ত্রী মোহাম্মদ শহীদ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।


সংবাদটি শেয়ার করুন
  •  

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com