ঠাকুরগাঁওয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে…

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২২

ঠাকুরগাঁওয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে…

ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁও জেলায় প্রযুক্তিবান্ধব নানা উদ্ভাবনের মাধ্যমে নাগরিক জীবনকে আরো সহজ, সমৃদ্ধ এবং স্মার্ট করে গড়ে তুলতে সারাদেশের উদ্ভাবকদের উদ্ভাবনী সক্ষমতা দেশের প্রয়োজনে কাজে লাগাতে “ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২” উপলক্ষে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করা হয়েছে।

 

সোমবার (১৪ নভেম্বর) ঠাকুরগাঁও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

 

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে প্রেস ব্রিফিংয়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন ভুইয়া, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শামছুজ্জামান আসিফ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ হাসিব-উল-আহসান, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সাপ্তাহিক সংগ্রামী বাংলার সম্পাদক মো: আব্দুল লতিফ প্রমুখ।

 

ব্রিফিংয়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

প্রেস ব্রিফিংয়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান বলেন, আগামীকাল (মঙ্গলবার) সকাল ১১টায় সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন করে বিকাল ৫টা পর্যন্ত চলবে। আগামী বুধবার সকাল ৯টা থেকে ৫টা ও বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে।

 

ঐ দিন সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হবে। মেলায় মোট ৪৫টি স্টল থাকবে। ২য় টিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন ডিজিটাল সেবামূলক ১৩ টি ষ্টল, ৩য় টিতে হাতের মুঠোয় সেবা বিষয়ে বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে মোট ১০টি ষ্টল ও ৪র্থ নাম্বার প্যাভালিয়নে শিক্ষা, দক্ষতা ও কর্মসংস্থান বিষয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৭টি ষ্টল থাকবে।

 

এছাড়াও ডিজিটাল বাংলাদেশ বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। মেলায় মোট ৪টি প্যাভালিয়ন থাকবে। এর মধ্যে ১ নাম্বারটিতে উদ্ভাবনী উদ্যোগ ও ষ্টার্টআপ, ৫ টি উপজেলা থেকে ১৫ টি সেরা উদ্ভাবনী উদ্যোগ নিয়ে ১৫টি স্টল হবে।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com